শিরোনাম:
ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

BBC24 News
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪
প্রথম পাতা » জেলার খবর | প্রিয়দেশ | শিরোনাম | সাবলিড » গাজীপুরে ব্যাংক কর্মকর্তা ও আনসার সদস্যদের কুপিয়ে টাকা ছিনতাই
প্রথম পাতা » জেলার খবর | প্রিয়দেশ | শিরোনাম | সাবলিড » গাজীপুরে ব্যাংক কর্মকর্তা ও আনসার সদস্যদের কুপিয়ে টাকা ছিনতাই
২৩৬ বার পঠিত
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গাজীপুরে ব্যাংক কর্মকর্তা ও আনসার সদস্যদের কুপিয়ে টাকা ছিনতাই

---বিবিসি২৪নিউজ,নিজস্ব প্রতিবেদক, গাজীপুরে সোনালী ব্যাংকের একটি উপশাখার দুই কর্মকর্তা ও দুই আনসার সদস্যকে কুপিয়ে ও ফাঁকা গুলি ছুড়ে ব্যাংকের সাত লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। রোববার বিকেলে জেলা শহরের রথখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

ব্যাংক কর্মকর্তারা জানিয়েছেন, সোনালী ব্যাংকের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল উপশাখার ওই টাকা জমা দিতে আনসার সদস্যদের নিয়ে ব্যাংকের দুই কর্মকর্তা গাজীপুর কোর্ট বিল্ডিং শাখায় যাচ্ছিলেন। পথে রথখোলা এলাকায় তাঁরা হামলার শিকার হন। এ ঘটনার পর ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে।আহত ব্যক্তিরা হলেন সোনালী ব্যাংকের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল উপশাখার ইনচার্জ আতিকা পারভীন সুরভী (৩৯) ও ক্যাশ কর্মকর্তা ফারজানা নাজনীন সিমু (২৭) এবং আনসার সদস্য আল আমিন (৩০) ও রাজু মিয়া (৪০)।সোনালী ব্যাংকের গাজীপুর কোর্ট বিল্ডিং শাখার সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) গাজী শহীদুজ্জামান জানান, অন্যান্য দিনের মতো আজ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল উপশাখা থেকে সাত লক্ষাধিক টাকা নিয়ে ওই চারজন অটোরিকশায় কোর্ট বিল্ডিং শাখায় জমা দিতে যাচ্ছিলেন। বিকেল পাঁচটার দিকে তাঁরা রথখোলা এলাকায় পৌঁছালে ছয়টি মোটরসাইকেলে করে ১২ জন যুবক এসে তাঁদের গতি রোধ করেন। প্রত্যেকের হাতে অস্ত্র ছিল। তাঁরা অটোরিকশা থামিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। বাধা দিলে ফাঁকা গুলি ছুড়ে ও চারজনকে কুপিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যান। আশপাশের লোকজন আহতাবস্থায় তাঁদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।টাকা লুটের ঘটনার পর এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। আশপাশের দোকানপাটও বন্ধ হয়ে যায়। নাম প্রকাশ না করার শর্তে ঘটনাস্থলের পাশের এক ব্যবসায়ী প্রথম আলোকে বলেন, হঠাৎ কয়েকটি মোটরসাইকেল একটি অটোরিকশাকে ঘেরাও করে। পরে কয়েকটি গুলি করে কয়েকজনকে কুপিয়ে টাকা নিয়ে পালিয়ে যায়। যাঁরা এসেছিলেন, তাঁরা প্রত্যেকেই যুবক ও মধ্যবয়সী।

গাজীপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) রাহেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রথম আলোকে বলেন, ঘটনাটি তদন্ত করার হচ্ছে। ছিনতাইকারীদের গ্রেপ্তার ও টাকা উদ্ধারে অভিযান চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



দেশে জাতীয় সরকার গঠন করবে বিএনপি
সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী আর নেই
প্রধান উপদেষ্টার মুখ্য সচিব হিসেবে নিয়োগ পেলেন সিরাজ উদ্দিন মিয়া
রোহিঙ্গারা আসতে চাইলে আমরা তাদের গ্রহণ করবো: ড. ইউনূস
২০০ ক্ষেপণাস্ত্র নিক্ষেপ ইরানের, ইসরায়েলে আঘাত হেনেছে কয়েকটি
কলকাতায় পার্কে দেখা মিলল আসাদুজ্জামান খান কামালসহ আরও কয়েকজনের
বাংলাদেশের ৫ মিশনের রাষ্ট্রদূতকে দেশে ফেরার নির্দেশ
ফিলিস্তিনের পক্ষে বাংলাদেশের সমর্থন অব্যাহত থাকবে: ড. ইউনূস
প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ
খাগড়াছড়িতে অনির্দিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি