শিরোনাম:
ঢাকা, রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

BBC24 News
শনিবার, ১৩ জুলাই ২০২৪
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | পরিবেশ ও জলবায়ু | মিডিয়া ওয়াশ | লাইফস্টাইল | শিরোনাম | সাবলিড » অবশেষে সম্পন্ন হলো অনন্ত আম্বানীর বিয়ে
প্রথম পাতা » আনন্দ-বিনোদন | পরিবেশ ও জলবায়ু | মিডিয়া ওয়াশ | লাইফস্টাইল | শিরোনাম | সাবলিড » অবশেষে সম্পন্ন হলো অনন্ত আম্বানীর বিয়ে
৫৩৪ বার পঠিত
শনিবার, ১৩ জুলাই ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অবশেষে সম্পন্ন হলো অনন্ত আম্বানীর বিয়ে

---বিবিসি২৪নিউজ, অনলাইন ডেস্ক: অবশেষে প্রতীক্ষার অবসান। শেষ হল মুকেশ আম্বানী-নীতা আম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানী এবং রাধিকা মার্চেন্টের বিয়ে। প্রকাশ্যে এল নববধূর প্রথম ছবি। পোশাকশিল্পী আবু জানি ও সন্দীপ খোসলার নকশা করা লেহাঙ্গায় সাজলের রাধিকা। বধূবেশে নজর কেড়েছেন তিনি। গলায় হীরার রানিহার ও চোকার। হাতে সাদা-লাল চুড়া। ছিমছাম মেকআপে সেজেছেন আম্বানীদের হবু পুত্রবধূ।

কমলা শেরওয়ানির পরেছেন অনন্ত। তিনি যে পশুপ্রেমী, সেটাও ধরা পড়েছে তার বিয়ের সাজে। বুকের বাঁদিকে একটি হাতির ব্রোচ পরেছেন আম্বানী-পুত্র। মাথায় লাল পাগড়ি, কপালে তিলক বরের বেশে দারুণ মানিয়েছে অনন্তকে।

গায়েহলুদ হোক কিংবা সঙ্গীত, মেহেদি হোক কিংবা শিব পুজো— অনন্ত রাধিকার পোশাকে সব সময় ছিল কোনও না কোনও চমক। কেমন হবে তাদের বিয়ের সাজপোশাক, সেই নিয়ে ফ্যাশন দুনিয়ায় চর্চা ছিল তুঙ্গে।

ভারতের ‘ধনকুবের’ মুকেশ আম্বানীর কনিষ্ঠ সন্তান অনন্ত এবং ‘অ্যাঙ্কর হেল্‌থকেয়ার’-এর সিইও বিনোদ মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের বিয়ে দিকে নজর ছিল অনেকেরই। বিশ্বের ধনপতিদের মধ্যে অন্যতম মুকেশ। পিছিয়ে নেই রাধিকার বাবা বিনোদ মার্চেন্টও। প্রায় ৭৫৫ কোটি টাকার সম্পত্তি রয়েছে তাদের।

---ছোট থেকেই পরস্পরকে চিনতেন রাধিকা এবং অনন্ত। ভাল বন্ধু রাধিকার সঙ্গে অনন্তকে প্রায়ই নানা অনুষ্ঠানে দেখা যেত। তবে অনন্তের সঙ্গে রাধিকার বিয়ের জল্পনা জোরালো হয়েছে প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়েতে। জোধপুরে প্রিয়ঙ্কা-নিকের বিয়েতে আম্বানী পরিবারের সঙ্গে উপস্থিত ছিলেন রাধিকাও। মুম্বাইয়ে দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের রিসেশপনেও রাধিকা আম্বানী পরিবারের সঙ্গেই গিয়েছিলেন। নিউ ইয়র্ক থেকে অর্থনীতি নিয়ে পড়াশোনা করে পারিবারিক ব্যবসায় যোগ দিয়েছেন রাধিকা। এ ছাড়াও ধ্রুপদী নৃত্যশিল্পী তিনি। রাধিকাকে বরাবর আগলে আগলেই রেখেছেন অনন্তের মা নীতা । বিভিন্ন সময় পৌঁছে গিয়েছেন রাধিকার নৃত্য অনুষ্ঠানে। প্রথম থেকে রাধিকাকে পছন্দ আম্বানীদের। তবে সেটা একমাত্র কারণ তেমনটা নয়। রাধিকা ও অনন্ত দুজনেই পশুপ্রেমী। সেটিই আরও কাছাকাছি এনেছে তাদের।

২০২৪ সালের মার্চ মাস থেকেই শুরু হয়েছিল অনন্ত-রাধিকার বিয়ের তোড়জোড়। প্রথমে জামনগরে আর পরে ইতালিতে বিলাসবহুল ক্রুজ ভাড়া করে আয়োজন করা হয়েছিল প্রাক্-বিবাহ অনুষ্ঠানের। কনিষ্ঠ পুত্রের বিয়ে উপলক্ষে প্রায় ৫০০০ কোটি টাকা খরচ করেছেন মুকেশ।



আগের লেনদেনে ফিরছে ব্যাংক
রাঘববোয়ালদের ধরতে সরকার কঠোর উদ্যোগ নিচ্ছে: অর্থ উপদেষ্টা
সরকারের সুস্পষ্ট আশ্বাস না পাওয়া পর্যন্ত আন্দোলন চলবে
সীমান্তে পিঠ দেখাবেন না, বিজিবিকে কঠোর নির্দেশনা: স্বরাষ্ট্র উপদেষ্টা
বিশ্বকাপ বাছাইয়ে জয়ে ফিরলো ব্রাজিল
গাজায় মা-শিশুর পোলিও টিকা কর্মসূচির মধ্যেই ইসরায়েলের হামলা, নিহত ২৭
জাতিসংঘে সার্ক নেতাদের সঙ্গে সাক্ষাৎ করতে চান ড. ইউনূস
বেড়েই চলেছে নিত্যপণ্যের দাম, দিশেহারা সাধারণ মানুষ!
সাবেক নৌমন্ত্রী শাজাহান খান গ্রেপ্তার
গণভবনকে জাদুঘর’ করার সিদ্ধান্ত