শিরোনাম:
●   দুর্নীতিতে জড়িতদের ছাড় দেওয়া হবে না:মন্ত্রিপরিষদ সচিব ●   বাইডেনকে নির্বাচনে থাকবে,আরও চার বছর দেশ চালাতে সক্ষম বলছে পরিবার ●   ১২৫ কোটি রুপি বোনাস পাচ্ছেন ভারতীয় ক্রিকেট দল ●   তুরস্কে ইসরায়েলি বিমানের জরুরি অবতরণ, জ্বালানি পায়নি, গ্রিসের রোডে যাত্রা! ●   ফ্রান্সের পার্লামেন্ট নির্বাচনে ডানপন্থীদের জয়, ইহুদিরা ফিরবে ইসরায়েলে! ●   জাতীয় সংসদে নতুন অর্থবছরের বাজেট পাস ●   ভারতের ক্রিকেট দল থেকে অবসরে যাচ্ছেন কোহলি - রোহিত ●   মার্তিনেজের জোড়া গোলে আর্জেন্টিনার জয় ●   এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু ●   বিশ্বকাপে শ্বাসরুদ্ধকর ফাইনালে দ. আফ্রিকাকে হারিয়ে চ্যাম্পিয়ন ভারত
ঢাকা, মঙ্গলবার, ২ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

BBC24 News
শনিবার, ২৯ জুন ২০২৪
প্রথম পাতা » প্রিয়দেশ | রাজনীতি | শিরোনাম | সাবলিড » বিএনপির আন্দোলনকে ভুয়: কাদের
প্রথম পাতা » প্রিয়দেশ | রাজনীতি | শিরোনাম | সাবলিড » বিএনপির আন্দোলনকে ভুয়: কাদের
৭৫ বার পঠিত
শনিবার, ২৯ জুন ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিএনপির আন্দোলনকে ভুয়: কাদের

---বিবিসি২৪নিউজ,নিজস্ব প্রতিবেদক ঢাকা: বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি বড় বড় কথা বলে। তাদের আন্দোলন ভুয়া। বিএনপিতে এখন আতঙ্কের নাম তারেক রহমান। মধ্যরাতে টেমস নদীর পার থেকে ফরমান আসে। একজন গেল, আরেকজন এলো, মধ্যরাতের ফরমান। তারেক রহমানের এ ফরমানে ফখরুল ইসলাম, গয়েশ্বর বাবু কোথায় যান? কেউ জানে না।

শনিবার (২৯ জুন) দুপুরে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেছেন, লন্ডনের বসে কর্মসূচি দেয় মেইড ইন লন্ডন। নতুন নেতৃত্ব পাঠায় ফরমান আকারে। লন্ডনে বসে নেতা বানায়, কর্মসূচি দেয়। এই মেইড ইন লন্ডন কর্মসূচি মানে কী? খেলা কিন্তু হবে, ছেড়ে দেওয়া হবে না।

বাংলাদেশের জনগণের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালনকারী প্রতিষ্ঠান আওয়ামী লীগ উল্লেখ করে তিনি বলেন, ৭৫ বছর এই প্রতিষ্ঠানের বয়স। দীর্ঘ সংগ্রাম, আন্দোলন, ঝড়, অন্ধকার, স্বৈরশাসনের বিরুদ্ধে দীপ্ত পায়ে এগিয়ে যাওয়ার নাম আওয়ামী লীগ।



আর্কাইভ

দুর্নীতিতে জড়িতদের ছাড় দেওয়া হবে না:মন্ত্রিপরিষদ সচিব
বাইডেনকে নির্বাচনে থাকবে,আরও চার বছর দেশ চালাতে সক্ষম বলছে পরিবার
তুরস্কে ইসরায়েলি বিমানের জরুরি অবতরণ, জ্বালানি পায়নি, গ্রিসের রোডে যাত্রা!
ফ্রান্সের পার্লামেন্ট নির্বাচনে ডানপন্থীদের জয়, ইহুদিরা ফিরবে ইসরায়েলে!
জাতীয় সংসদে নতুন অর্থবছরের বাজেট পাস
মার্তিনেজের জোড়া গোলে আর্জেন্টিনার জয়
এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু
বিশ্বকাপে শ্বাসরুদ্ধকর ফাইনালে দ. আফ্রিকাকে হারিয়ে চ্যাম্পিয়ন ভারত
সরকারি কর্মকর্তা-কর্মচারীরা ৯০ শতাংশই দুর্নীতিবাজ
বিএনপির আন্দোলনকে ভুয়: কাদের